Studio Blackbox একটি অত্যাধুনিক স্টুডিও হিসাবে আত্মপ্রকাশ করল। আসন্ন হিন্দি ওয়েব সিরিজ ‘দ্য বিচ'-এর ফার্স্ট লুক দিয়েই তাদের যাত্রা শুরু হল।

দ্য বিচ - গল্পটি মূলত একটি থ্রিলার ধর্মী গল্প। এটি এমনই এক হত্যা-রহস্য, যা সমাজের অভিজাত সম্প্রদায়ের মানুষের জীবনধারাকে ফুটিয়ে তোলে। এই ওয়েব সিরিজের প্রধান তারকা হলেন অভিনেতা ইমরান খান। সঙ্গে আছেন রবি ভাটিয়া, শ্বেতা খান্দুরি, পায়েল চ্যাটার্জী, শতাক্ষী নন্দী, নিলয় ব্যানার্জী। ওয়েব সিরিজটির পরিচালক সৌম্যজিৎ গাঙ্গুলী। গল্প ও সংলাপ লিখেছেন - অ্যাডগুরু ডা: অতুল ডালমিয়া (আনারিস কাওসা)।

মহামারীর কারণে মানুষের প্রেক্ষাগৃহে যাওয়ার প্রবণতা কমেছে। দীর্ঘকাল যাবৎ সমস্ত প্রেক্ষাগৃহ ও সিনেমা হল বন্ধও ছিল। মহামারীর ন'মাস অতিক্রান্ত হওয়ার পর দেখা গেছে মানুষ বিনোদনের জন্য অনেক বেশি নির্ভরশীল হয়ে পড়েছেন ওটিটি প্ল্যাটফর্মের উপর। ফলে বহু সিনেমা ও ওয়েব সিরিজ ওটিটি প্ল্যাটফর্মে সাফল্য অর্জন করেছে। বলাবাহুল্য বাংলায় খুব কম প্রযোজক আছেন যারা ওয়েব সিরিজের জন্য হিন্দি সামগ্রী তৈরি করেন। Studio Blackbox বিনোদনপ্রেমী দর্শকদের জন্য এই উদ্যোগই গ্রহণ করেছে।

প্রযোজক ডঃ অতুল ডালমিয়া (আনারিস কাওসা) জানিয়েছেন, ওয়েব সিরিজটির শুটিং সমাপ্ত। আগামী ১৫ ফেব্রুয়ারি নাগাদ এটি রিলিজ হবে। অদূর ভবিষ্যতে অন্যান্য বিষয়বস্তু নিয়ে কন্টেন্ট তৈরিতেও তারা আগ্রহী।

आगे की कहानी पढ़ने के लिए सब्सक्राइब करें

ডিজিটাল

(1 साल)
USD10
 
সাবস্ক্রাইব করুন

ডিজিটাল + 12 প্রিন্ট ম্যাগাজিন

(1 साल)
USD79
 
সাবস্ক্রাইব করুন
আরো গল্প পড়তে ক্লিক করুন...