ঋতু পাইন এবং বিশ্বজিৎ ঘোষ-কে প্রধান ভূমিকায় রেখে, এন্টারটেইনমেন্ট চ্যানেল জি বাংলা-য় শুরু হল ‘মালাবদল’ ধারাবাহিকটির সম্প্রচার। আর সম্প্রচার শুরুর আগে, ধারাবাহিকটির বিষয়ে বিশদ তথ্য দেওয়া হল আনুষ্ঠানিক ভাবে।

‘ক্রেজি আইডিয়াজ’ প্রযোজিত এই ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়েছে গত ৮ জুলাই থেকে। প্রতি সোমবার থেকে শুক্রবার জি বাংলা চ্যানেল-এ রাত ১০টা ১৫ মিনিটে ‘মালাবদল’ দেখতে পারবেন দর্শকরা। প্রযোজনা সংস্থা ‘ক্রেজি আইডিয়াজ’-এর পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রেম এবং ম্যাচমেকিং বিষয়-নির্ভর এই ধারাবাহিকটি উপভোগ্য হয়ে উঠবে দর্শকদের কাছে।

এই ধারাবাহিকে দিতিপ্রিয়া ওরফে ‘ঘটক দিদি’ দিতি-র ভূমিকায়  অভিনয় করছেন ঋতু পাইন। এখানে দেখা যাবে, দিতি একজন প্রাণবন্ত এবং আবেগপ্রবণ ম্যাচমেকার। যে মনে করে,  ম্যাচমেকিং খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই সে ম্যাচমেকিংয়ের সার্ভিস দিয়ে থাকে ব্যক্তিগত আবেগ এবং সততা সহকারে।  তার বিখ্যাত ম্যাচমেকার বাবার কাছ থেকে উত্তরাধিকার সূত্রে এই পেশা বেছে নিয়েছে দিতি। তাই, ‘ঘটক দিদি’-র ভূমিকা নিয়ে সে ভীষণ খুশি।  এই পেশায় যোগ দেওয়ার পর  দিতি-র  জীবনও নাটকীয় মোড় নেয়। হঠাৎই দেখা যায়, বিবাহবিচ্ছেদ স্পেশালিস্ট আইনজীবী কাব্য মল্লিককে বিয়ে করছে দিতি। তবে তাদের বিবাহিত সম্পর্কের প্রতি  দিতি-র স্বামী কাব্যের সংশয় থাকলেও, প্রেমে  দিতি-র অটল বিশ্বাস কিছু অপ্রত্যাশিত ঘটনার মুখোমুখি করবে দর্শকদের। এই ভাবেই মজাদার কিছু ঘটনার সমন্বয়ে গল্প এগিয়ে চলবে পরিণতি-র দিকে। ধারাবাহিকটিতে কাব্য মল্লিকের চরিত্রে রূপদান করছেন বিশ্বজিৎ ঘোষ।

জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড-এর চিফ ক্লাস্টার অফিসার (ইস্ট, নর্থ, এবং প্রিমিয়াম ক্লাস্টার) সম্রাট ঘোষ প্রসঙ্গত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, ‘আমরা ‘মালাবদল’ সম্প্রচার করতে পেরে রোমাঞ্চিত। এটি এমন একটি শো, যা আমাদের দর্শকদের কাছে আকর্ষক মুহূর্তগুলি তুলে ধরবে। এই সিরিজটি বর্তমান বাংলা সাধারণ বিনোদন চ্যানেলগুলির শো-এর থেকে সম্পূর্ণ ভিন্ন মাত্রার এবং  এটি  প্রেম এবং ম্যাচমেকিংয়ের বিষয়ে অন্যরকম বার্তা দেবে দর্শকদের। আমরা আত্মবিশ্বাসী যে, দর্শকরা প্রাণবন্ত চরিত্র এবং ঘটনাগুলি দেখে মুগ্ধ হবেনই। কারণ, সেই ভাবেই সিরিজ-টির গুণমান বজায় রাখার চেষ্টা করেছি আমরা।’

জি বাংলা-র বিজনেস হেড নবনীতা চক্রবর্তী জানিয়েছেন, ‘মালাবদল’–এর কাহিনি মজা, রোমান্স এবং নাটকের একটি মনোরম সংমিশ্রণের তৈরি। পরিবারের সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন এই সিরিজটি।’

‘মালাবদল’ ধারাবাহিকটি পরিচালনা করছেন স্বর্ণেন্দু সমাদ্দার। চ্যানেল কর্তৃপক্ষ ছাড়াও, ধারাবাহিকটি-র পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা সকলেই সাফল্যের বিষয়ে আশাবাদী।

আরো গল্প পড়তে ক্লিক করুন...