বাথটাবে রক্তাক্ত অবস্থায় বসে রয়েছেন পরিনীতি চোপড়া।মাথায় গভীর ক্ষত৷ ছবিটা হঠাত দেখে চমকে যাবে৷ এ কী হল বলিউডের সুন্দরী নায়িকার? আসলে এভাবেই তাঁর সাম্প্রতিক ছবির ফার্স্ট লুক –এ চমকে দিয়েছেন পরিনীতি৷ সদ্য মুক্তি পেল তাঁর ছবি, দ্য গার্ল অন দ্য ট্রেন-এর ফার্স্ট লুক এবং ছবির ট্রেলার।সেই ছবি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন নিজেই। হলিউডের সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা দ্য গার্ল অন দ্য ট্রেন ছবির হিন্দি রিমেক এটি। সিনেমার নামটাও বদলানো হয়নি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন এমিলি ব্লান্ট। পরিনীতি ছাড়াও ইংল্যান্ডের ব্রিটিশ পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন কীর্তি কুলহারি।এই থ্রিলার মুভিতে অভিনয় করে দারুণ খুশি পরিণীতি।এই ছবি তাঁর  ইন্সটাগ্রামে পোস্ট করে তাঁর প্রতিক্রিয়া স্বরূপ পরিনীতি লিখেছেন, ‘আমার জীবনে এমন কঠিন চরিত্র আমি কখনও করিনি’।

আসলে বেশ কিছুদিন দরে তাঁর লাক তেমন কাজ করছে না ছবির ক্ষেত্রে৷ পরপর ছবি ফ্লপ করায় একটু যেন মুষড়েই পড়েছিলেন পরিনীতি৷এবার এই সম্পুর্ণ ভিন্ন এক এক্সপেরিমেন্টাল চরিত্র করতে গিয়ে, বেশ উত্তেজিত নায়িকা৷পরিনীতি ছাড়াও ইংল্যান্ডের ব্রিটিশ পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন কীর্তি কুলহারি।

এই বিচিত্র সাইকোলজিক্যাল হিন্দি থ্রিলার, তৈরি করেছেন বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত।অভিনয় করেছেন টোটা রায়চৌধুরী,অদিতি হায়দারি-সহ বেশ নামজাদা  অভিনেতারা।

পলা হকিন্সের একদা বেস্টসেলার  ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ অবলম্বনে এই ছবি তৈরি করেছেন ঋভু। এক মদ্যপ ডিভোর্সি নারীর চরিত্রে অভিনয় করছেন পরিণীতি। ট্রেলারে কখনো ট্রেনের ভেতর আবার কখনো বা রাস্তা দিয়ে অত্যন্ত সতর্কভাবে হেঁটে যেতে দেখা যাচ্ছে পরিণীতিকে। ভয়, সন্দেহ, উত্তেজনা ফুটে উঠছে তাঁর চোখমুখে। এর আগেও পলার উপন্যাস অবলম্বনে সিনেমা হয়েছে হলিউডে, যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন এমিলি ব্লান্ট। রিমেকে প্রায় একি রকম চরিত্রে অভিনয় করছেন পরিণীতি।অ্যামনেশিয়া আক্রান্ত এক মদ্যপ  যুবতী যে পরে মনেই করতে পারে না ঘটে যাওয়া ঘটনার অগ্রপশ্চাত। অথচ তাকে সারাক্ষণই তাড়া করে বেড়াতে থাকে তার অতীত জীবন। না পাওয়ার যন্ত্রণায় যে মাঝে মাঝেই ডুবে যায় গভীর হতাশায়৷ পরক্ষণেই তার মনে হয় যেন প্রতিশোধ দরকার এখনই। এমনকি হঠাৎ করেই এক প্রতিবেশী মহিলার হত্যাকাণ্ডে জড়িয়ে পড়ে।

आगे की कहानी पढ़ने के लिए सब्सक्राइब करें

ডিজিটাল

(1 साल)
USD10
 
সাবস্ক্রাইব করুন

ডিজিটাল + 12 প্রিন্ট ম্যাগাজিন

(1 साल)
USD79
 
সাবস্ক্রাইব করুন
আরো গল্প পড়তে ক্লিক করুন...