গানের আড়ালে যদি সুন্দর একটি কাহিনি থাকে, তাহলে শ্রোতার মনে দাগ কাটে সহজে। ‘Lo Phir Yaad Aagaye’ নিসন্দেহে তেমনই একটি মর্মস্পর্শী কাহিনিনির্ভর মিউজিক অ্যালবাম। জনপ্রিয়তা পাওয়ার পর, এর কাহিনি এবং নিজেদের অনুভবের কথা ব্যক্ত করলেন এই মিউজিক অ্যালবামটির প্রযোজক এবং পরিচালক।

একজন মানুষ এবং তার সঙ্গে তার ভালোবাসা। বিয়ের আগে এবং বিয়ের পরে নিজের ভালোবাসাকে নিয়ে বেঁচে ছিল সে। তারপর তার ভালবাসার নিদর্শন তার কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়। ভূমিষ্ঠ হবার পরই ছোট্ট মিষ্টি মেয়েটা তার মাকে হারায়। কোনওভাবেই তার মাকে মনে নেই। বিভিন্ন সময় বিভিন্নভাবে বাবার কাছে জানতে চায় তার মা কেমন ছিল। মেয়েটির বাবাও তার ভালোবাসা, তার স্ত্রীর সঙ্গে কাটানো বিভিন্ন ভালোবাসার মুহূর্তগুলি নিজের মেয়েকে বর্ণনা করতে করতে চলে যায় সেই সময়ে। রেড বি এন্টারটেইনমেন্ট-এর মিউজিক ভিডিও ‘Lo Phir Yaad Aagaye’ ইতিমধ্যেই দর্শকদের মনে দাগ কেটেছে। গানটি লিখেছেন অমিত লাখানি। মিউজিক রঙ্গন। গায়ক রিক বসু। এই মিউজিক অ্যালবামের প্রযোজক প্রেম ঝা, পরিচালক ঋক। অভিনয় করেছেন ঋক, সৌমী,এবং সানায়া।

পরিচালক ঋক দাবি করেন, ‘এক সপ্তাহ হল এই মিউজিক অ্যালবাম সোশ্যাল মিডিয়াতে আপলোড হয়েছে এবং তার মধ্যেই প্রায় ১ লক্ষের বেশি দর্শক সংখ্যা অতিক্রম করে গেছে। তিনি আরও জানান, এই মিউজিক অ্যালবামে আমি অভিনয়ও করেছি। কিন্তু পরিচালক হয়ে আমার এটি প্রথম মিউজিক  ভিডিও। এটি তৈরি করার সময় বহু বাধার সম্মুখীন হয়েছি কিন্তু সবকিছু বাধা পেরিয়ে এটি দর্শকের মনে দাগ কাটতে পেরেছে, তাই আমি অত্যন্ত খুশি।’

Music video Lo Phir Yaad Aagaye

প্রযোজক প্রেম ঝা বলেন, ‘এই সম্পূর্ণ ভিডিও অ্যালবামটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা হয়েছে। প্রায়  ৫  মিনিটের এই ভিডিও অ্যালবাম মানুষের মনে আরও জায়গা করে নেবে, এটাই আমি আশা রাখছি।’  এই মিউজিক ভিডিওর শুটিং হয়েছে মন্দারমনিতে ।

আরো গল্প পড়তে ক্লিক করুন...