প্রচুর ঢক্কানিনাদ সহকারে ইদে মুক্তি পেয়েছিল সলমান খানের ছবি কিসি কা ভাই কিসি কি জান, কিন্তু বক্স অফিসে প্রায় মুখ থুবড়ে পড়েছে এই ছবি৷ সলমানের সবচেয়ে ফ্লপ ছবি ভারত, রেস ৩ কিংবা টিউবলাইটের থেকেও কম টাকা বাজার থেকে তুলতে পেরেছে এই ছবি৷

অভিনয় কেরিয়ার-এর শুরু থেকেই প্রায় সাফল্য পেয়ে এসেছেন বলিউড অভিনেতা সলমান খান। তবে, অভিনব কাশ্যপের ‘দাবাং’ ছবির মাধ্যমে সলমান খান-এর কেরিয়ার নতুন জীবন পেয়েছিল। বলা যায়, নতুন ভাবে বক্স অফিস সাফল্য পেতে শুরু করেছিল। ছবিটির অসামান্য সাফল্যের পর, সলমান খান-এর অভিনয় জীবন অন্যরকম মোড় নিয়েছে। কারণ, এই ছবিটির মাধ্যমে পুনরায় বক্স-অফিস সাফল্যের ধারাবাহিকতা শুরু হয়।

সলমান খানের অভিনয়ে সমৃদ্ধ,  ১০০ কোটি আয় ছাড়িয়ে যাওয়া ছবিগুলির মধ্যে রয়েছে–দাবাং,  বডিগার্ড, এক থা টাইগার, দাবাং টু, বজরঙ্গি ভাইজান, সুলতান,  টাইগার জিন্দা হ্যায়,দাবাং-থ্রি প্রভৃতি। কিন্তু সাম্প্রতিক ছবির এই মুখ থুবড়ে পড়ার পর প্রযোজকদের ভাবার সময় এসেছে সলমানকে নিয়ে৷ তবে পাশাপাশি সলমানের থেকে আসতে চলেছে সারপ্রাইজ নিউজ।

অভিনেতা সলমান খান এবং পরিচালক করণ জোহর-এর ভক্তরা শুনলে খুশি হবেন যে, সব ঠিক থাকলে কিছুদিনের মধ্যে আবারও সলমান খান-কে দেখা যাবে করণ জোহর-এর ছবিতে। সলমান খান ও করণ জোহর এর আগে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। অনেক বছর পর আবার করণ এবং সলমান-কে একসঙ্গে কাজ করতে দেখা যাবে, অন্তত এমনই গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে। তবে শুধু গুঞ্জনেই থেমে নেই বিষয়টি, সম্প্রতি এই বিষয়ে  অনেকটাই নিশ্চিত হওয়া গেছে।

এক নিউজ শো-এর সাক্ষাৎকারে সলমান খান-কে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি নিজেও ‘হ্যাঁ’ সূচক জবাব দিয়েছেন। আসলে বলিউডের এক পরিচালক এই বিষয়ে মধ্যস্ততার কাজ করেছেন বলে জানা গেছে। সলমান এবং করণ জোহরের মধ্যে ইতিমধ্যেই টেলিফোনিক কথাবার্তা হয়ে গেছে। তাই শেষ পর্যন্ত হয়তো করণ-সলমানকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে। সূত্র মারফত যে-টুকু খবর পাওয়া গেছে, তা হল— করণ জোহর এবং সলমান খান জুটির এই ছবিটির শুটিং শুরু হবে এই বছরেই এবং ছবিটি হয়তো আগামী বছর ঈদে মুক্তি পাবে। তবে জানা গেছে করণ জোহর-এর সঙ্গে ছাড়াও, সলমানের আরও একটি নতুন ছবির কাজও হয়তো শুরু হবে এই বছরেই। অবশ্য দুটি ছবির বিষয়ে আর বিশেষ কিছু জানা যায়নি।

আরো গল্প পড়তে ক্লিক করুন...