বছর শেষে বেশ একটা বড়োসড়ো খবর দিলেন বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা  Tota Roy Choudhury ৷ শোনা যাচ্ছে বলিউডের প্রখ্যাত পরিচালক নীরজ পাণ্ডের বহুল পরিচিত ওয়েবসিরিজ, ‘স্পেশাল ওপস’-এ অভিনয় করছেন টোটা।এ বিষয়ে কোনও গোপনীয়তা রাখার প্রয়োজন বোধ করেননি টোটা৷  অভিনেতা নিজেই শুটিংয়ের সেট থেকে নিজের একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ক্ল্যাপস্টিক হাতে নিয়ে দাঁড়ানো সেই ছবিতে টোটাকে লাগছেও বেশ আকর্ষণীয়। একদম মেদহীন সুঠাম সুপুরুষ বলতে যা বোঝায়, তা-ই আর কী৷

বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল বলিউডে ফের নতুন সুযোগ পেয়েছেন এই বাঙালি অভিনেতা৷ যদিও না পাওয়ার কোনও কারণ নেই৷বলিউডে নিজের যোগ্যতায় ইতিমধ্যেই বেশ একটা জায়গা তৈরি করেছেন টোটা। করণ জোহরের সঙ্গে কাজ, সেই থেকে জাতীয় স্তরে তাঁর পরিচিতি। এবারও একটা বড়োসড়ো লাফ অভিনেতার।করণ জোহরের ছবিতে চন্দন চট্টোপাধ্যায়ের ভূমিকায় দেখে,তাঁর বেশ প্রশংসা করেছেন সকলে। এবার, নতুন সিরিজ, নতুন সুযোগ। অভিনেতা যথেষ্টই আপ্লুত।

একটা সময় নিজের টলিউড ইন্ডাস্ট্রিতেই প্রায় ব্রাত্য হয়ে পড়েছিলেন টোটা। সেখান থেকে হঠাৎই আলোচনায় ফিরে এলেন করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির মাধ্যমে। আর তারপর থেকেই  হাত ভর্তি কাজ টোটা রায়চৌধুরীর। ইতিমধ্যে বাংলার বেশ কিছু বড়ো প্রোজেক্টে নাম জুড়েছে অভিনেতার।তার মধ্যেই এই সুখবর৷

একটি ফ্যামেলি ফিল্মি ড্রামার পর এবার আরও বড়ো দায়িত্ব। অভিনেতা নিজেই জানিয়েছেন, এবার বাবা কাকার চরিত্র নয় বরং একদম অন্যরকম একটি চরিত্রে দেখা যাবে তাঁকে। একদম স্মার্ট অ্যান্ড ড্যাশিং লুক-এ চিরাচরিত টোটা।

উল্লেখ্য, এর আগে ‘স্পেশাল ওপস’ প্রথম সিজন বানিয়ে প্রশংসিত হয়েছিলেন পরিচালক নীরজ পাণ্ডে। এবার তিনি দ্বিতীয় সিজনের কাজ শুরু করতে চলেছেন। তাই সিরিজটি নিয়ে বেশ উৎসাহিত সিনেমাপ্রেমীরাও। সিরিজে অভিনয় করবেন বলিউডের  কেকে মেনন, করণ ঠক্কর, বিনয় শুক্লার মতো অভিনেতারা। আর সেই তালিকাতেই নতুন সংযোজন টোটা রায়চৌধুরী।

উত্তেজিত অভিনেতা জানান,  “A Wednesday ছবিটা দেখার পর থেকেই আমি নীরজজির ফ্যান। তাই উনি যখন নিজে ফোন করে আমায়  একটি আন্তর্জাতিক মানের সিরিজে (Special Ops 2) কাস্ট করলেন , তখন আমার আপ্লুত, অভিভূত হওয়াটাই স্বাভাবিক। ধন্যবাদ স্যার, শ্রী নীরজ পান্ডে।”

একজন খ্যাতনামা পরিচালকের সঙ্গে কাজ শুধু নয়, কেকে মেননের মতো অভিনয়-সঙ্গী পাওয়া! তাই নীরজ পাণ্ডের ডাকে সাড়া না দিয়ে পারলেন না অভিনেতা৷তবে শুধু ‘স্পেশাল ওপস’-এর দ্বিতীয় সিজন নয়,  জানা গেছে ম্যাডক ফিল্মসের প্রযোজনায় পরিচালক কুণাল দেশমুখের ‘দিলার’-এ অভিনয় করেছেন টোটা। সেখানে ভারতীয় সেনাবাহিনীর  এক অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে। সূত্রের খবর, সেই ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন ইব্রাহিম আলি খান। টোটা যে এখন বলিউডে বেশ ব্যস্ত, তা একের পর এক ছবির সংখ্যাতেই পরিষ্কার।বলিউডে পরপর কাজের মধ্যে দিয়ে টিকে থাকা, সহজ কাজ নয়। হয়তো, সেভাবেই নিজেকে তৈরি করেছেন অভিনেতা।তিনি এবার তৈরি হচ্ছেন বড়োসড়ো চ্যালেঞ্জের জন্য।

আরো গল্প পড়তে ক্লিক করুন...