ভাদুড়ি মশাই সিরিজের ‘পর্ণশবরীর শাপ’-এর সাফল্যের পর, এবার ‘হইচই’-তে আসছে ‘নিকষ ছায়া’। এই অধ্যায়টি দর্শকদেরকে অতিপ্রাকৃত জগতে আরও একবার মনোমুগ্ধকর সফর করাবে বলে জানানো হয়েছে এক প্রেস বিজ্ঞপ্তি-র মাধ্যমে। সৌভিক চক্রবর্তী-র লেখা গল্প অবলম্বনে তৈরি হয়েছে এই ‘নিকষ ছায়া’। অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী-কে এই সিরিজ-এ দেখা যাবে এক  রহস্যময় জাদুবিদের গুরুর চরিত্রে। তাঁর চরিত্রের নাম ভাদুড়ি মশাই।  আর এই হাড় হিম করা গল্পটি নিয়ে আসাছেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালক জানিয়েছেন, ভাদুড়ি মশাইয়ের চরিত্রে চিরঞ্জিত চক্রবর্তী তাঁর ভূমিকার পুনঃপ্রতিষ্ঠা করেছেন। তিনি এমন এক চরিত্রে অভিনয় করেছেন, যিনি একজন জাদুবিদ্যার মাস্টার, যিনি এক শান্ত শহরে বাস করেও এক ভয়ঙ্কর কিছু আবিষ্কার করবেন। আর ঠিক এরপরই এক চমকপ্রদ রহস্যের সমাধান হবে।

চমকপ্রদ গল্পের পাশাপাশি, দর্শকরা মুগ্ধ হবেন চিরঞ্জিতের অভিনয় দেখে,—এমনটাই মনে করেন পরিচালক। আলো ও অন্ধকারের মধ্যে, মহাকাব্যিক  আবহে এক তান্ত্রিকের খেলাও দেখতে পাবেন দর্শকরা, এমনটাও জানানো হয়েছে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে।

‘নিকষ ছায়া’ পরিচালনা করার বিষয়ে তাঁর উত্তেজনা ভাগ করে নিয়ে পরমব্রত চট্টোপাধ্যায় জানিয়েছেন, ‘নিকষ ছায়া’-র সঙ্গে আমরা অতিপ্রাকৃত জগতের গভীরে প্রবেশ করেছি, সীমানা পার করেছি এবং মিথকে রহস্যের সঙ্গে মিশ্রিত করেছি এমন উপায়ে, যা দর্শকদের বাস্তবতা এবং অন্য জগতের মধ্যে পৌঁছে দেবে এবং ভাবাবে। এটি এমন একটি সিরিজ, যে সিরিজ-এ গল্প এবং প্রতিটি চরিত্রকে এমন এক উচ্চতায় নিয়ে যেতে পেরেছে,যা দর্শকদের নতুন এক অভিজ্ঞতা এবং অনুভূতি দিতে পারবে বলেও মনে করেন পরিচালক। আর সবশেষে, দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবেন বলে, এরজন্য কলাকুশলীদের আন্তরিক প্রচেষ্টার ভূয়সী প্রশংসা করেছেন এবং ধন্যবাদ জানিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

‘নিকষ ছায়া’-র ট্রেলারটি প্রকাশ করার পরই, তা দর্শকদের নজর কেড়েছে বলেও আনন্দ প্রকাশ করেছেন ছবির কলাকুশলীরা। প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, এটি নিপুণভাবে তৈরি এবং সুন্দর ভিজ্যুয়াল, হাড়-হিম করা সিকোয়েন্সকে মিশ্রিত করেছে। তাই, সাসপেন্স-এর এক অভিনব আবহ তৈরি করতে পেরেছে বলেও দাবী করা হয়েছে। নিশ্চিত করে এও বলা হয়েছে যে, এই ‘নিকষ ছায়া’ও  শুরু থেকেই আকৃষ্ট করবে দর্শকদের।

চিরঞ্জিত ছাড়াও, সিরিজটিতে চমকপ্রদ এমন কাস্ট রয়েছে, যারা প্রথম পর্বের পরে ফিরে আসছেন। যার মধ্যে মিতুলের  চরিত্রে সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, অমিয়-র চরিত্রে গৌরব চক্রবর্তী, তিতাসের চরিত্রে অনিন্দিতা বোস, পল্লবের  চরিত্রে রয়েছেন অর্ণ মুখোপাধ্যায়। পরিচালক জানিয়েছেন, আগামী ৩১ অক্টোবর ভূত চতুর্দশীর দিন ‘নিকষ ছায়া’-র প্রিমিয়ার হতে চলেছে ‘হইচই’-তে।

আরো গল্প পড়তে ক্লিক করুন...