বলিউডে ইতিমধ্যেই পায়ের নীচের জমি শক্ত করে ফেলেছেন যিশু সেনগুপ্ত।শুধু বড়ো ছবি নয়, শুরু করেছেন ওটিটি-র কাজও।  বিদ্যা, কঙ্গনাদের পর এবার আবারও কারিশমা কপূরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এই টলিউড অভিনেতা। ছবিতে থাকছেন হেলেন, সোনি রাজদানও।

ভারতীয় সংবাদমাধ্যম বরাবরই বেশ উৎসাহী এই অভিনেতাকে নিয়ে। যিশু এখন বেশিরভাগটাই মুম্বইতে কাজ করেন, এমন অনুযোগও দানা বাঁধে টলিউডে, তাঁকে ঘিরে। যিশু সেনগুপ্ত বেশি ব্যস্ত বলিউড কেরিয়ার নিয়ে।এই অভিযোগ খতিয়ে দেখলে জানা যাবে,  শুধু হিন্দি ছবি বা সিরিজ নয়, দক্ষিণের ছবিতেও কাজ করছেন

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম পোস্টে একটি সুখবর ভাগ করে নিয়েছেন Jishu Sengupta নিজেই। সেখানে তিনি লিখেছেন, ‘প্রথম দিনের শুটিং শেষ হল’।যিশুর পোস্টের কমেন্ট বক্সে স্ত্রী নীলাঞ্জনার মন্তব্য ও ভালোবাসা চিণ্হ খবরটিকে আরও নিশ্চিত করেছে।

জানা গেছে, অভীক বড়ুয়ার ‘সিটি অফ ডেথ’ বইটির ওপর ভিত্তি করে তৈরি হবে ‘ব্রাউন’।ক্রাইম ড্রামা নির্ভর সিরিজ এটি। করিশ্মার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রজেক্ট ‘ব্রাউন’। শেষবার ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল করিশ্মাকে। অভিনেত্রীও শুটিং সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবিতে এক গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে করিশ্মাকে।

অভিনেত্রী Karishma Kapoor এ বিষয়ে  বলেন, ‘এই রোলটা মারাত্মক চ্যালেঞ্জিং। গল্পের ছত্রে ছত্রে জমে থাকবে কৌতূহল। একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করা সুযোগ পেয়ে আমি গর্বিত’। বস্তুত করিশ্মা বহুবছর পর ফের সিনেমায় কামব্যাক করছেন। একদিকে করিশ্মার ফিরে আসা অন্যদিকে আদ্যপান্ত বাঙালি তারকা যিশুর সঙ্গে অভিনেত্রীর জুটি। সবমিলিয়ে দর্শকমহলে উৎসাহ চরমে পৌঁছেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সে ছবির ক্ল্যাপ বোর্ড শেয়ার করেছেন দুই তারকাই। ছবির নাম ‘Brown’। প্রযোজনার দায়িত্বে রয়েছে Zee Studios।

সম্প্রতি মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অভিযান’। এ ছবিতে কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন যিশু। বাংলায় দর্শকদের মনে যিশু সবসময়ই একটি বিশেষ স্থান দখল করে রাখেন।কিন্তু জাতীয় স্তরের ওয়েব সিরিজে আবারও দেখা যাবে যিশুকে, এতে দর্শকরা দ্বিগুন খুশি।

জানা যাচ্ছে, ইতিমধ্যেই কলকাতার আনাচে কানাচে ছবির শুটিং চলছে। পুরো দমে কাজ শুরু হয়ে গিয়েছে ছবির। ছবিটি একটি ক্রাইম থ্রিলার হওয়াতে এর দর্শকসংখ্যা সম্পর্কে আশাবাদী প্রযোজনা সংস্থা।তবে ছবির মুক্তির দিন এখনও স্থির হয়নি। যেহেতু কলকাতায় ছবির শুটিং চলছে, তাই অনেক ক্ষেত্রেই মনে করা হচ্ছে ছবিতে কলকাতার নিজস্ব চরিত্রের পাশাপাশি বাঙালিয়ানার ছোঁয়াও বজায় থাকবে। মুখ্য চরিত্রে বাঙালি অভিনেতা যিশুর উপস্থিতি, সে সম্ভাবনা আরও বাড়াচ্ছে।

প্রসঙ্গত, সম্প্রতি দক্ষিণী ছবি ‘অশ্বত্থমা’য় অভিনয় করে শোরগোল ফেলেছিলেন যিশু। সঙ্গে চিরঞ্জিবীর সঙ্গে ‘আচার্য্য’ ছবিতেও কাজ করছেন অভিনেতা। এছাড়া হিন্দি ছবি তো রয়েইছে। পাশাপাশি বাংলা ছবি ‘বাবা বেবি ও’ ছবিটিও বেশ প্রশংসা পেয়েছে। এদিকে ৯০ দশকের অন্যতম সেরা অভিনেত্রী করিশ্মা কপূর ২০০২ সালে ‘রিশতে’ ছবিতেই শেষবার অভিনয় করেছিলেন। মাঝে হাতে গোনা কিছু রিয়েলিটি শো’তে দেখা গিয়েছিল নায়িকাকে। একযুগ পর অভিনেত্রীর প্রত্যাবর্তনে উত্তেজনা চরমে পৌঁছেছে দর্শকমহলে।করিশ্মা ও গোবিন্দার হিট ছবিগুলি এখনও দর্শকমনে অটুট রয়েছে।

Tags:
COMMENT