বাবার প্রযোজনায় এই প্রথমবার কাজ করছেন কন্যা  Janhvi Kapoor ৷ বনি কপুর এবং শ্রীদেবীর জ্যেষ্ঠ কন্যা জাহ্নবী । ‘গুডলাক জেরি’তে শেষ দেখা দিয়েছিল শ্রীদেবী কন্যা জাহ্নবী কপুরকে ৷ আপাতত তাঁর হাতে রয়েছে ‘বাওয়াল’ এবং ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। এরই পাশাপাশি এবার Mili নিয়ে খুবই ব্যস্ততা শুরু হয়েছে জাহ্নবী তথা ‘মিলি’ ছবির গোটা টিমের মধ্যে৷

মালয়ালম ছবি ‘হেলেন’-এর পুনর্নির্মাণ হচ্ছে হিন্দিতে৷সেই ছবির নামই হল ‘মিলি’।ছবিটি আসলে একটি থ্রিলার৷ ছবিতে জাহ্নবী কপুরের বাবার ভূমিকায় দেখা যাবে, মনোজ পাহওয়াকে। সেইসঙ্গে তাঁর বিপরীতে রয়েছেন সানি কৌশল, পরিচালনায় মুথুকুট্টি জেভিয়ার।বস্তুত মুথুকুট্টিই মালয়ালাম ছবিটিরও পরিচালক ছিলেন।

কিছুদিন আগে ছবির ফার্স্ট-লুক নেটমাধ্যমে শেয়ার করেছিলেন জাহ্নবী। সোশ্যাল মিডিয়ায় ছবির যে-পোস্টারটি অভিনেত্রী পোস্ট করেছিলেন, সেখানে তাঁর চরিত্রের বিবরণ রয়েছে। নাম মিলি নৌদিয়াল থেকে শুরু করে যোগ্যতা, বয়স সমস্তকিছুই লেখা রয়েছে পোস্টারে।

এবার মুক্তি পেল ছবির টিজার৷মাত্র ৪৮ সেকেন্ডের ঝলক জুড়ে ছবির মুখ্য চরিত্র অর্থাৎ জাহ্নবীর অস্তিত্বের সংকট জোরাল। দীর্ঘ সময় ধরে একটি ফ্রিজারে বন্দি মিলি। প্রবল ঠান্ডায় হাত পা অসাড় তার।  শরীর জুড়ে নানা ক্ষতচিহ্ণ। চোখেমুখে ক্লান্তি, আতঙ্ক। তবুও মিলি হারতে নারাজ। আপ্রাণ চেষ্টা চালাচ্ছে মৃত্যুর কবল থেকে  বেরনোর । কিন্তু নিজেকে বাঁচিয়ে রাখার লড়াইয়ে কি আদৌ সে সফল হবে? সেই প্রশ্নেরই উত্তর দেবে মাথুকুট্টি জেভিয়ার পরিচালিত এই থ্রিলার।

টিজার দেখে অচিরেই মনে পড়ে যায়, এমনই বেঁচে থাকার মরণপণ চেষ্টাকে ঘিরে তৈরি আরেকটি ছবির কথা৷হ্যাঁ বিক্রমাদিত্য মোটওয়ানে পরিচালিত ‘ট্র্যাপড’ ছবির কথাই বলছি৷ সেখানে ছিল এক যুবকের আচমকা একটি ফ্ল্যাটে বন্দি হয়ে পড়ার ঘটনা৷ জল-খাদ্য-বিদ্যুৎ ছাড়াই দীর্ঘ দিন সেখানে তার টিকে থাকার সংগ্রামকেই ফুটিয়ে তোলা হয় গল্পে৷ ছবিটি বাণিজ্যিক ভাবে অসফল হলেও, অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছিলেন রাজকুমার রাও।এবার তেমনই একটা চ্যালেঞ্জ নিয়েছেন জাহ্নবী৷ যেখানে ফ্রিজারে বন্দি মিলি৷

এই চরিত্রে অভিনয় করে দেখানোর যথেষ্ট অবকাশ রয়েছে বলে মনে করছেন  জাহ্নবী৷ ২০১৮ সালে বলিউডে হাতেখড়ি হয় তাঁর। ‘ধড়ক’-এর পর নানা বানিজ্যিক ছবিতে দেখা গেছে জাহ্নবীকে। তাঁর ঝুলিতে রয়েছে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ ও ‘রুহি’-র মতো ছবি৷ এবার মালয়ালাম ছবি ‘হেলেন’-এর হিন্দি রিমেকে কেমন কাজ করেন অভিনেত্রী, সেটাই এখন দেখার।৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এদিন তাঁর ছবির ফার্স্ট লুকে ভালোবাসা দিয়েছেন নেটিজেনরা। এমনকী তাঁর পোস্টে প্রতিক্রিয়া দিয়েছেন সানায়া কপুরও।

Tags:
COMMENT