দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল পাঠান Film-এর ট্রেলার। দর্শকবৃন্দকে এই উপহার দিলেন কিং খান নিজের ৫৭তম জন্মদিনে অর্থাৎ ২ নভেম্বর বুধবারে। যশরাজ ফিল্মস-এর ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামী বছর অর্থাৎ ২৫ জানুয়ারি, ২০২৩-এ রিলিজ হবে শাহরুখ, জন আব্রাহাম এবং দীপিকা অভিনিত এই অ্যাকশন ছবিটি। চলতি বছরের মার্চ মাসে রিলিজ করা হয়েছিল এই ছবির টিজার প্রোমো।

প্রায় চার বছর পর শাহরুখ বলিউডে ফিরে আসছেন। দীর্ঘ প্রতীক্ষার পর তাঁর এই কামব্যাক। ব্রহ্মাস্ত্রে অল্প সময়ের জন্য তাঁকে দেখা গেলেও দীর্ঘদিন তিনি ছবি প্রযোজনার কাজে ব্যস্ত থেকেছেন। সেভাবে ছবিতে অভিনয় করেননি। শেষ ২০১৮-তে জিরো ছবিতে তাঁকে নায়কের চরিত্রে শেষ দেখা গিয়েছে যেখানে তাঁর সহ অভিনেতা ছিলেন অনুষ্কা শর্মা এবং ক্যাটারিনা কইফ। তবে বক্স অফিসে ব্যাবসা করতে ব্যর্থ হয় ছবিটি।

পাঠান Film-এ শাহরুখ-এর লুক অনেক আগেই সামনে এসেছিল। টিজারে কিং খান এর সঙ্গে জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকেও দেখা গেল। ছবির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। অ্যাকশন থ্রিলার ধর্মী এই ছবিতে একজন স্পাই-এর চরিত্রে দেখা মিলবে কিং খান-এর। হিন্দি, তামিল ও তেলেগুতে মুক্তি পারে ছবিটি। মুক্তির অপেক্ষায় রয়েছে গেটা দেশ। টিজার দেখে সকলেই নিশ্চিত যে পাঠান-এ রয়েছে দুরন্ত অ্যাকশন সিকোযে্নস এবং একাধিক রুদ্ধশ্বাস মুহূর্ত।

ছবির টিজার টুইটার-এ শেয়ার করে বাদশা লিখেছেন, নিজের চেয়ার বেঁধে রাখুন, পাঠানের টিজার এসে গেছে।

 

 

Tags:
COMMENT